Airtel Internet Offer 2020

Airtel Internet Offer

আজ আমরা আপনার সাথে শেয়ার করব কীভাবে আপনি আপনার  Airtel Internet Offer 2020 পেতে পারেন। Airtel প্রতিটি গ্রাহকের জন্য চমৎকার ইন্টারনেট অফার প্রকাশ করেছে। এই ইন্টারনেট প্যাকেজগুলি এখান কম দামে পাওয়া যাচ্ছে। আপনি এখান থেকে আপনি আপনার প্রয়োজনীয় ইন্টারনেট প্যাকেজ পেতে পারেন।

 

এয়ারটেল তাদের    2G/3G/4G  গ্রাহকদের জন্য দুর্দান্ত ইন্টারনেট, Social Pack সরবরাহ করেছে। এই অফারগুলো এয়ারটেলের সকল প্রিপেইড গ্রাহকদের জন্য প্রযোজ্য থাকবে। এই অফারগুলো Airtel-এর অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে।

 

আপনি যদি এই অফারগুলো পছন্দ করেন তবে আপনি এগুলো এখানই নিতে পারেন। এখন থেকে আপনি স্বল্প ব্যয়ে এবং নিরাপদে অফার কিনতে পারবেন। আজ আমরা আলোচনা করব এয়ারটেল ইন্টারনেট অফার 2020 নিয়ে ।

 

Airtel Internet Offer 2020 (Activation Code) :

আপনি অনেক অফার খুঁজেছেন, এখন আপনার অনুসন্ধান বন্ধ করুন আর আমাদের ওয়েবসাইটে আসুন। আপনি এখানে কম দামে সেরা ইন্টারনেট অফার পাবেন। দিনরাত উপভোগ করুন Airtel-এর এই অফার আর আপনার বন্ধুদের সাথে আনন্দ ভাগাভাগি করুন।

Airtel Internet Offer

500 MB Offer :

এয়ারটেল 500 MB ইন্টারনেট মাত্র ২৯ টাকা। যদি আপনি ৩ দিন মেয়াদের এই অফারটি কিনতে চান তবে আপনাকে ইউএসএসডি কোডটি ডায়াল করে অফারটি নিতে হবে। এটি দেশের সবথেকে সুপার ইন্টারনেট অফার। এই অফারটি এয়ারটেলের সমস্ত গ্রাহক-গণ উপভোগ করতে পারবেন।

 

এই অফারটি কিনে গ্রাহক 500 MB ইন্টারনেট পাবেন। এই অফারটি চালু করতে*১২৩*০২৫# ডায়াল করুন অথবা এই অফারটি কিনতে ২৯ টাকা রিচার্জ করুন। এই অফারের মেয়াদ ৭২ ঘন্টা। 2G,3G এবং 4G নেটওয়ার্কে ব্যবহার করতে পারবেন।

 

Airtel 1GB Offer 2020 :

বন্ধুরা, আমরা আজ আপনার কাছে এয়ারটেল 1 GB ইন্টারনেট অফার নিয়ে এসেছি। আমরা আজ আপনার সাথে 1GB অফার নিয়ে আলোচনা করব। আসুন এই অফারের বিস্তারিত আলোচনা করি এবং ইন্টারনেট প্রয়োজনীয় তথ্য জেনে নেই।

 

Airtel 1GB 22 Taka (4G Offer) :

হ্যালো বন্ধুরা, এয়ারটেল 4G নেটওয়ার্কের জন্য 1 GB ইন্টারনেট অফার প্রকাশ করেছে। আপনি যদি ইন্টারনেট অফারটি চালু করতে চান তবে এটি চালু করুন। অফারটির দাম মাত্র ২২ টাকা হবে এবং এর মেয়াদ 3 দিন । এই অফারটি শুধুমাত্র  4G সিমের জন্য এই দুর্দান্ত ইন্টারনেট প্যাকটি দ্রুত কিনুন। আপনার অন্যান্য বন্ধুদের সাথে এই অফারটি শেয়ার করুন। আপনি USSD কোড প্রেস পেতে পারেন। এই অফারটি পেতে *123*022# টিপুন। এই অফারের মেয়াদ ০৩ দিন।

 

1.5 GB ৩৮ টাকা: চমৎকার ইন্টারনেট অফারের জন্য এয়ারটেলে আপনাকে স্বাগতম। এয়ারটেল 5.5 GB দুর্দান্ত ইন্টারনেট অফার প্রকাশ করেছে। এই অফারটি গ্রহণ করতে আপনাকে ৩৮ টাকা রিচার্জ করতে হবে। এখান থেকে আপনি মাত্র ৩৮ টাকায় 1.5GB ইন্টারনেট প্যাক পাবেন। এই অফারটি পেতে ডায়াল করুন * 123 * 038 # অথবা রিচার্জ করুন ৩৮ টাকা। মেয়াদ ০৭ দিন।

 

Only 89 Tk 1.5GB Offer:

এয়ারটেল ০৭ দিনের জন্য 1.5 GB ডেটা প্যাক চালু করেছে। এই ডেটা প্যাকটি আপনার জন্য কম খরচে  একটি দুর্দান্ত দীর্ঘমেয়াদী অফার। আপনি কী ভাবছেন। এই 1.5 GB ইন্টারনেট প্যাকটির দাম মাত্র ৮৯ টাকা। আপনি ৮৯ টাকায় 1.5GB ডেটা পাবেন এবং মেয়াদ 3 দিন । আপনি 2 জি, 3 জি, 3 জি সিম ব্যবহার করতে পারেন। এই অফারটি পেতে, * 123 * 089 # ডায়াল করুন। মেয়াদ ০৭ দিন।

এখন 1.5 GB অফার পাবেন: এয়ারটেল গ্রাহকরা বিনামূল্যে 50 মিনিটের টকটাইম সহ 1.5 GB  ইন্টারনেট পেতে পারবেন। আপনি এই অফারটি কিনে লাভবান হতে পারেন। অফারটি উপভোগ করতে ডায়াল করুন *123*098# অথবা রিচার্জ করুন ৯৮ টাকা। এই অফারটি শুধু প্রিপেইড গ্রাহকদের জন্য। মিনিটের ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *778*0#।

 

Airtel 2GB Internet Offer (Any Time Used) :

এয়ারটেল 2 জিবি 59 টাকা: আপনি যদি 05 দিনের জন্য 2 জিবি ইন্টারনেট অফার পেতে চান তবে আপনি এই অফারটি নিতে পারেন। এই অফারের সর্বোত্তম অফারগুলির মধ্যে একটি দ্রুত গতি এবং দীর্ঘ সময়কাল। অনেক গ্রাহক দীর্ঘ মেয়াদী ইন্টারনেট অফার সন্ধান করেন। এই অফারটি পেতে চাইলে দেরি করবেন না। 2 জিবি অফার পেতে কেবল 59 টাকায়, ডায়াল করুন * 123 * 059 # বা রিচার্জ করুন 59 টাকার জন্য – মেয়াদ শেষ হবে 5 দিন।

Airtel 2GB 44 Tk Offer :

এয়ারটেল বাংলাদেশের সেরা ইন্টারনেট অফার প্রকাশ করেছে। এই অফারটি সকল গ্রাহকের জন্য সর্বাধিক জনপ্রিয় ইন্টারনেট অফার হবে। এয়ারটেল 2 জিবি ইন্টারনেট অফারটি 3 দিনের মধ্যে প্রকাশ করেছে। যদি এই ডেটা প্যাকটি আপনার কাছে খুব আকর্ষণীয় হয় তবে আপনার দ্রুত ক্রয় করা উচিত।

 

এয়ারটেল সমস্ত গ্রাহকদের কাছে এই ইন্টারনেট অফারটি উপভোগ করবে। এই ডেটা প্যাকটি কিনে আপনি যে কোনও সময় 2048 এমবি ইন্টারনেট অ্যাক্সেস উপভোগ করতে পারবেন। এই অফারটি পেতে ডায়াল করুন * 123 * 044 # অথবা রিচার্জ করুন 44 টাকা। ডেটা প্যাকটির মেয়াদ 3 দিন শেষ হয়।

 

প্রিপেইড গ্রাহকরা রিচার্জ বা ইউএসএসডি কোড ব্যবহার করে কিনতে পারবেন। তবে পোস্টপেইড গ্রাহকরা কেবল ইউএসএসডি এবং অ্যাপ ব্যবহার করে কিনতে পারবেন। এই ডেটা প্যাকেজটি একটি নিয়মিত ইন্টারনেট প্যাক 2020।

 

3GB Offer :

যদি আপনি কখনও ভেবে থাকেন তবে 1 জিবি ইন্টারনেট অফারটি পাওয়া যাবে মাত্র 47 টাকায়। আজ, এয়ারটেল একটি দুর্দান্ত 1 জিবি ইন্টারনেট অফার নিয়ে এসেছে। আপনি এই অফারটি সম্পর্কে কেমন অনুগ্রহ করে আমাকে জানান। এয়ারটেল যে দুর্দান্ত অফার দিতে পারে তার মধ্যে একটি হ’ল অ্যামেজিং ing জিবি জিবি ইন্টারনেট প্যাক। এই অফারটি পেতে * 1 * 520 # ডায়াল করুন বা 47 টাকায় রিচার্জ করুন। ইন্টারনেট সময়কাল 7 দিন।

 

5GB Offer :

আমি আবার একটি নতুন ইন্টারনেট অফার নিয়ে এসেছি। আমি ভেবেছিলাম আজ আমি এটি আপনার কাছে প্রকাশ করব। আসুন আলাপে যান। তারা কেবল ১ 170০ টাকায় 5 জিবি ইন্টারনেট দিয়েছে। এই আকর্ষণীয় ইন্টারনেট অফারের জন্য আপনার প্রায় 170 টাকা খরচ হবে। 170 বিডিটি সহ আপনি 5 জিবি সুপার ইন্টারনেট পাবেন। আপনি এই অপারেশনটি কীভাবে কিনবেন? এই অফারটি পেতে * 125 * 120 # ডায়াল করুন বা 170 টাকা রিচার্জ করুন। 5 জিবি ইন্টারনেট উপভোগ করুন। সময়কাল 7 দিন।

 

New Airtel 7GB Offer :

আপনি কি দুর্দান্ত ইন্টারনেট অফার সন্ধান করছেন? তারা তাদের জন্য দুর্দান্ত ইন্টারনেট অফার নিয়ে এসেছিল। সমস্ত এয়ারটেল গ্রাহকরা এই অফারটি কিনতে পারবেন। মাত্র 179 এয়ারটেল গ্রাহকরা 7 জিবি ইন্টারনেট পান, ডেটা প্যাকটি 10 দিন শেষ হয়। এই আকর্ষণীয় অফারটি উপভোগ করতে * 123 * 179 # ডায়াল করুন বা 179 বিডিটি রিচার্জ করুন।

 

এয়ারটেলের সমস্ত প্রিপেইড এবং পোস্টপেইড গ্রাহকরা অফারটি উপভোগ করতে পারবেন। আপনি ইউএসএসডি কোডের মাধ্যমে কিনতে পারেন। প্রচারাভিযান জুড়ে, গ্রাহকরা যতবার চান অফারটি উপভোগ করতে পারবেন।

 

Airtel 10GB Offer :

আমি আজ আপনাকে এয়ারটেল ইন্টারনেট অফারের জন্য সহায়তা করব! এয়ারটেল তাদের অনুমোদিত ওয়েবসাইটে 10 জিবি ইন্টারনেট অফার প্রকাশ করে। আপনি খুব নিরাপদে এখানে 10 জিবি ইন্টারনেট অফারটি পেতে পারেন। আপনি প্যাকটি দ্রুত এবং কম ব্যয়ে নিতে পারছেন বলে আমি এটি ভাবছি। আপনি 198 টাকায় 10 জিবি ইন্টারনেট পেতে পারেন। প্যাকটি 07 দিনের জন্য থাকবে। এই অফারটি শুরু করতে * 123 * 1234 # ডায়াল করুন বা 198 টাকা রিচার্জ করুন। সময়কাল 7 দিন।

 

Airtel 30GB Offer :

আজ দুর্দান্ত ইন্টারনেট অফার! এয়ারটেল একটি আকর্ষণীয় প্যাকেজে এসেছে। 24 ঘন্টাের বেশি সময় ধরে নেটওয়ার্ক ব্যবহার করা এয়ারটেল গ্রাহকদের জন্য এটি এয়ারটেলের বিশেষ অফার। এয়ারটেল 30 দিনের সময়কালে 30 জিবি ইন্টারনেট সরবরাহ করে। এটি একটি দুর্দান্ত ডেটা প্যাকেজ 2020 দেয় This এই ডেটা প্যাকটির দাম মাত্র 998 টাকা। এই অফারটি পেতে ডায়াল করুন * 123 * 998 # অথবা রিচার্জ 998 টাকা। ইন্টারনেট 30 দিন। ডাটা ব্যালেন্সের জন্য চেক করুন * 3 #।

 

Airtel Social Pack :

1 জিবি 12 টাকার অফার: আজ আমি এয়ারটেলের দুর্দান্ত সোসাল প্যাক নিয়ে ফিরে এসেছি। তাদের সমস্ত গ্রাহকরা ফেসবুক, ইনস্টাগ্রাম, টুইটার এবং লিংকডাইন সোশ্যাল মিডিয়া ব্যবহারের জন্য আকর্ষণীয় ইন্টারনেট অ্যাক্সেসের অফার দিয়েছে। এয়ারটেল গ্রাহকরা উপভোগ করতে পারবেন। এয়ারটেল 1 জিবি সোসিয়া প্যাকের দাম মাত্র 12 টাকা। অফারটির দাম পড়বে 12 টাকা। অফারটি পেতে * 123 * 012 # ডায়াল করুন। ইন্টারনেট 30 দিন।

 

PUBG 1GB 33 Taka Offer :

আপনি কি জানেন যে এয়ারটেল পিইউবিজি গেমস খেলার জন্য দুর্দান্ত ইন্টারনেট অফার দিয়েছে? যদি বিষ না জানা থাকে তবে আপনি এখান থেকে জানেন। এয়ারটেল 1 জিবি পিইউবিজি ডেটা প্যাকটি মাত্র 33 টাকায় সরবরাহ করে। অনলাইনে বন্ধুদের সাথে সারা দিন খেলাটি খেলবে। আপনি যদি ইন্টারনেটে পিইউবিজি গেমস খেলতে পছন্দ করেন তবে আপনি এই ডেটা প্যাকটি কিনতে পারবেন। এই অফারটি সক্রিয় করতে ডায়াল করুন * 123 * 033 #। ইন্টারনেট 30 দিন

Airtel Special Internet Offer :

3 জিবি 104 টাকা: এয়ারটেল হ্যান্ডসেটটি বিশেষ ইন্টারনেট অফার নিয়ে আসে। যারা তাদের অফিসিয়াল ওয়েবসাইট থেকে হ্যান্ডসেটগুলি কিনে তাদের জন্য এয়ারটেল স্পেশাল ইন্টারনেট অফার করে। আপনি যদি এয়ারটেলে এই অফারটি উপভোগ করতে চান তবে আপনি এখান থেকে যে কোনও হ্যান্ডসেট কিনতে পারবেন।

 

আপনি মাত্র 104 টাকায় 3 জিবি ইন্টারনেট পাবেন The ইন্টারনেট 7 দিন পাবে। 7 জিবি সহ বোনাস ইন্টারনেট। আপনি মোট 10 জিবি ইন্টারনেট পাবেন। অফারটি পেতে, 104 টাকা রিচার্জ করুন বা ডায়াল করুন * 121 * 080 * 0 # # এই অফারটি কেবল হুয়াওয়ে, শাওমি, স্যামসাং, ওপ্পো, সিম্ফনি ব্র্যান্ডের নতুন ক্যাডেটদের ক্ষেত্রে প্রযোজ্য।

 

10 GB Special Data Offer :

বিশেষ গ্রাহকদের জন্য বিশেষ ইন্টারনেট অফার। আপনি যখন এয়ারটেল থেকে স্যামসুং এবং শাওমি ব্র্যান্ডের নতুন হ্যান্ডসেটগুলি কিনবেন, আপনি কেবল 399 টাকায় 10 জিবি ইন্টারনেট পেতে পারেন। এটি এয়ারটেলের বিশেষ গ্রাহকদের জন্য একটি আকর্ষণীয় ডেটা অফার। এই অফারটি সিটি করতে, * 121 * 052 # টিপুন। এই ইন্টারনেটটির মেয়াদ 28 দিন শেষ হচ্ছে। 10 জিবি (যে কোনও অপারেটরের কাছে 5 জিবি, 2 গিগাবাইট থেকে 4 জি সিম এবং 3 গিগাবাইট মাই স্পোর্টস এবং ইন্টারনেটের মাধ্যমে 10 মিনিটের স্কুলে)।

 

20 GB 599 Taka :

এয়ারটেল আরও একটি ডেটা প্যাক দিয়েছে। এটি এয়ারটেল 20 জিবি ইন্টারনেট অফার। তবে এই ইন্টারনেট অফারটি গ্রহণের জন্য কিছু নিয়ম অনুসরণ করা দরকার। আপনি এয়ারটেল কাস্টমার কেয়ার 20 জিবি ইন্টারনেট থেকে হুয়াওয়ে, শাওমি, স্যামসাং, ওপ্পো, সিম্ফনি যে কোনও সেট কিনতে পারবেন।

 

এয়ারটেল ইন্টারনেট অফার 2020 গুরুত্বপূর্ণ এবং আকর্ষণীয় ডেটা অফার। আপনি যে কোনও স্থানীয় অপারেটরটি 10 গিগাবাইট ডেটা এবং 5 জিবি সিমের 5 জিবি, মাই স্পোর্টসের বাকী 5 গিগাবাইট এবং 10 মিনিটের বিদ্যালয়ের মধ্যে ব্যবহার করতে পারেন। এই অফারটি পেতে ডায়াল করুন * 121 * 053 # এবং রিচার্জ করুন 599 টাকা Data ডেটা বৈধতা 28 দিন।

 

আপনি যদি কখনও ভাবছেন, আপনি এত কম ব্যয়ে এত বেশি ইন্টারনেট পেতে পারেন। ভাবতে অবাক লাগে। আমরা যখন 05 টাকায় 2 এমবি ইন্টারনেট কিনে থাকতাম। আমরা এভাবেই ইন্টারনেট ব্যবহার করেছি। সেই দিনগুলি হারিয়ে গেছে। আমি সমস্ত দুর্দান্ত বড় ইন্টারনেট প্যাকগুলি ফিরে পেয়েছি। এখন কত সস্তা এয়ারটেল ইন্টারনেট অফার 2020. আসুন সঠিকভাবে ইন্টারনেট ব্যবহার করা যাক। আমি এয়ারটেলের অন্যান্য ইন্টারনেট প্যাকগুলি উপভোগ করি।

What is Airtel?

এয়ারটেল বাংলাদেশের অন্যতম টেলিযোগাযোগ সংস্থা। এই সংস্থাটি ২০০৩ সাল থেকে বাংলাদেশে নেটওয়ার্ক সার্ভিসের সাথে যুক্ত। তবে এয়ারটেলের আগের নাম আকটেল। এই সংস্থাটি কয়েক বছর আগে ভারত ও জাপানের কাছে হস্তান্তর করা হয়েছিল। তারা সংস্থার নতুন নামকরণ করে। এর নাম এয়ারটেল।

 

বাংলাদেশের প্রতিটি জেলায় নেটওয়ার্ক পরিষেবা চালু করা হয়েছে। তারা প্রতিটি গ্রাহকের জন্য আশ্চর্যজনক ইন্টারনেট অফার করে। এছাড়াও এটি সুপার নেটওয়ার্ক পরিষেবাদি সরবরাহ করে।

 

এয়ারটেল বাংলাদেশের বেশিরভাগ লোকের নেটওয়ার্ক পরিষেবা সংস্থা। প্রতিদিন প্রতিটি মানুষ এয়ারটেলের এই নেটওয়ার্ক ব্যবহার করে। সুতরাং এটি আশ্চর্যজনক তবে এটি নেটওয়ার্কের গতি অতি দ্রুত। আপনি এয়ারটেল নেটওয়ার্কে ফিরে এসে সুপার স্পিড ডেটা উপভোগ করেন।

Source: Airtel

About Ahamad

Hi there,My several years of experiences about Share Sim Offer & educational Information to run this blog. Here is the blog where I will share my experiences about different educational information will be helpful to all Bangladeshi Students

View all posts by Ahamad →

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *